কেনো আপনি Verified UK Skrill Account কিনবেন?





বর্তমান সময়ে (মার্চ ২০১৮) তে সবচেয়ে আলোচিত এবং সবচেয়ে সহজ আনলাইন টাকা / ডলার লেনদেনের নিরাপদ মাধ্যম হচ্ছে স্ক্রিল (Skrill) এবং নেটেলার (Neteller)। আমরা যারা অনলাইনকে আমাদের আয়ের প্রধান উৎস হিসেবে গ্রহন করেছি তাদের জন্য নেটেলার এবং স্ক্রিল একাউন্ট থাকাটা জরুরী। আবার যারা প্রতিনিয়তই অনলাইনে বাজি ধরেন বা বেটিং সাইটে বেট করেন তাদের প্রধান লেন-দেনের হাতিয়ার হলো স্ক্রিল এবং নেটেলার। কিন্তু আমরা আজ এই অংশে স্ক্রিল নিয়ে কথা বলবো। আপনি যদি নেটেলার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এখানে ক্লিক করে বিস্তারিত জেনে নিন।
আমাদের দেশে বেট বা বাজি ধরাটা অনেক টা সাধারন ব্যাপার হয়ে দারিয়েছে যদিও বেট করার পুর্ণাজ্ঞ আইন বাংলাদেশে নেই তবুও পৃথিবীতে বেটিং এর ক্ষেত্রে দুই (২) নাম্বার অবস্থানে আছে বাংলাদেশ। বেট ধরার সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে নিরাপদ ওয়েবসাইট হলো bet365.com এবং এই ওয়েবসাইটে স্ক্রিল (Skrill) দিয়ে খুব সহজে এবং সর্বনিন্ম ১০ ডলার প্রদান এবং উত্তলন করার যায়। যেহেতু এখানে বা স্ক্রিল (Skrill)ভেরিফাইড একাউন্টে লেনদেনে কোনো লিমিট নেই তাই একজন স্ক্রিল (Skrill) ভেরিফাইড ইউজার খুব সহজে তার মন মত নিমেষেই টাকা উত্তলন এবং প্রদান করতে পারেন। স্ক্রিল (Skrill) যেহেতু লেন-দেনের কোনো লিমিট নেই তাই স্ক্রিল (Skrill)-এর শর্তের সাথে বাংলাদেশে সরকারের ব্যাংক নীতির সাথে মিল না থাকায় স্ক্রিল (Skrill) তাদের মাষ্টার কার্ড প্রদান সেবা বর্তমানে বন্ধ রেখেছে ।
বর্তমান সময়ে বাংলাদেশ থেকে স্ক্রিল (Skrill) একাউন্ট ভেরিফাইড করাটা অনেক কঠিন হয়ে পরেছে । কিন্তু অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) সাধারন স্ক্রিল (Skrill) ব্যাবহারকারিদের কথা চিন্তা করে বাংলাদেশি ভেরিফাইড নেটেলার একাউন্ট বিক্রয় করে থাকে। প্রতিটি বাংলাদেশি ভেরিফাইড স্ক্রিল (Skrill) একাউন্ট একজন ক্রেতা মাত্র ২,০০০/- (দুই হাজার) টাকায় ক্রয় করতে পারেন। যোগাযোগ করুন এখানে ।

কেমন কি সুবিধা আছে এই ভেরিভাইড UK Skrill Account -এ ?

ভেরিভাইড UK Skrill Account -মানেই আপনি স্ক্রিল একাউন্টের সর্ব ক্ষেত্রে বিচরনের ক্ষমতা রাখেন। আপনি সাধীন ভাবে যে কোন জায়গায় লেন-দেন করতে পারবেন। আর টেনশনের তো আর কিছুই নাই কারন অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) আপনাকে দিচ্ছে আপনার স্ক্রিল (Skrill) একাউন্টের ১ বছরের গ্যারান্টি। এর পরও সকল সুবিধার মধ্যে আলোচিতো সুবিধা গুলো নিন্মে বর্ণ্না তুলে ধরা হলো। আশা করি বিস্তারিত জানতে পারবেন এবং ভালই লাওগবে। তাহলে চলুন দেখে আসি ।
সুবিধা- ০১ : আপনি চাইলে স্ক্রিল (Skrill) ফিসিক্যাল (Physical) মাষ্টার কার্ড খুব সহজে নিয়ে আসতে পারবেন আপনার যে কোনো ঠিকানায় । কিন্তু এখানে আপনাকে 10 EURO বা সমপরিমাণ ডলার চার্জ করা হবে নির্দিষ্ট মাষ্টার কার্ডের জন্যে। আমাদের দেশে (বাংলাদেশ) সবচেয়ে বড় সমস্যা হচ্ছে মাষ্টার কার্ডের (MasterCard) যা শুধু মাত্র তারাই পেয়ে থাকেন যারা অনেক ঝামেলা সামাল দিতে পারেন এবং যারা ভি আই পি। আবার এতো ঝামেলার পরে মাষ্টার কার্ড হাতে পেলে সব জায়গায় পেমেন্ট নেয় না। শুধু তাই নয়, এক সাথে ৩০০ ডলারের উপরে কোনো জায়গায় আপনি পেমেন্ট করতে পারবেন না। কিন্তু আপনি স্ক্রিল (Skrill) মাষ্টার কার্ড দিয়ে পৃথিবীর যে কনো অনলাইন মার্কেটে এবং যে কনো এমাউন্ট পেমেন্ট করতে পারবেন। নিচের দেওয়া চিত্রে দেখুন বিস্তারিত।
সুবিধা- ০২ : বর্তমান সময়ে অনলাইন মার্কেটিং বা অনলাইন বিজ্ঞাপন খুব জনপ্রিয় হউক না সেটা ফেসবুক বিজ্ঞাপন, গুগোল বিজ্ঞাপন, টুইটার বিজ্ঞাপন, বিং (মাইক্রসফট) বিজ্ঞাপন ইত্যাদি ইত্যাদি বিজ্ঞাপন প্রদান করতে স্ক্রিল মাষ্টার কার্ড অসাধারন ভুমিকা পালন করে। একজন ইংলেন্ড (UK) ভিত্তিক স্ক্রিল ব্যাবহারকারী খুব সহজে ফেসবুক বিজ্ঞাপনের জন্য স্ক্রিল মাষ্টার কার্ড ব্যাবহার করতে পারেন। আগেই বলেছি বা সুবিধা -০১ -এ  বলা হয়েছে যে আপনি যে কনো ধরনের বড় এমাউন্ট যে কনো অনলাইন মার্কেটে পেমেন্ট দিতে পারবেন তাই আপনি যত এমাউন্টই খরচ করেন না কেনো চিন্তা ছাড়া পেমেন্ট বা বিল পরিশধ করতে পারবেন এই স্ক্রিল মাষ্টার কার্ড দিয়ে।
সুবিধা- ০৩ : যারা অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) থেকে বিটকয়েন মাইনিং ট্রিক্স ক্রয়করেছেন আপনারা সকলেই এই বিটকয়েন খুব সহজে এবং ইন্সটেন্ট সম্পূর্ণ ফ্রী তে ডিপজিট বা আপনার স্ক্রিল একাউন্টে নিয়ে আসতে পারবেন। বিটকয়েন মাইনিং ট্রিক্স সম্পর্কে জানতে এখেনে ক্লিক করুন। বিটকয়েন বর্তমান সময়ের সব চেয়ে আলোচিতো একটি ডিজিটাল মুদ্রার নাম এবং এই ডিজিটাল মুদ্রার বাংলাদেশের সঠিক অনুমদন নেই। যদি ও বাংলাদেশ সরকার এই ডিজিটাল মুদ্রার বিরুদ্ধে তেমন কিছু বলেন নাই তবুও যে কোনো ডিজিটাল মুদ্রার সামনের আসা দিন গুলো ভাল না। কেনো না মানি লোন্ডারিং আইন এই ডিজিটাল মুদ্রা এক পলকেই লংঘন করে। তবু ও যখন ব্যান্ড না ব্যইধতা পাবে তখন ভাবা যাবে। তাই এই চলমান সময়ে বিটকয়েন মাইনিং খুব জনপ্রিয় আমাদের বাংলাদেশে। কিন্তু এই বিটকয়েন সরাসরি ডলারে বা টাকায় বাংলাদেশে আনার কোনো রাস্তা নেই। বিটকয়েন অন্য কোনো ব্যবহারকারীর কাছে বিক্রি করে টাকা আনতে হয় আর এখানেই প্রধান সমস্যাটা হলো টাকা মেরে দেওয়া । আপনি আপনার বিটকয়েন পাঠিয়েছেন কিন্তু সেই লোকটি টাকা না দিয়ে মোবাইল বন্ধ করে কেটে পরেছে এর সাথে আপনার মাথায় পরেছে হাত ! । একজন ইংলেন্ড (UK) ভিত্তিক ব্যাবহারকারী খুব সহজে তাদের বিটকয়েন মাত্র ১ সেকেন্ডের মধ্যে স্ক্রিল একাউন্টে নিয়ে আসতে পারেন এবং ক্যাশ করা বিটকয়েন ডলারে বুপান্তর হবে এবং আপনি সেই ডলার স্ক্রিল মাষ্টার কার্ডের মাধ্যমে ATM থেকে তুলে আনতে পারবেন। বিস্তারিত দেখুন নিচের চিত্রে।
সুবিধা- ০৪ : আপনারা যারা স্ক্রিল এর সাধারন ব্যাবহারকারী তারা সর্বদা একটা ভয়ে থাকেন যে যদি তাদের স্ক্রিল একাউন্ট সাসপেন্ড হয়ে যায় তবে কি হবে। তাই আপনার এই টেনশন ফ্রী করে রাখবে অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) আর অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) ভেরিফাইড UK Skrill Account -এর ১ বছরের গ্যারান্টি প্রদান করে।

No comments

Powered by Blogger.