Skrill বিষয়ে সকল প্রশ্ন ও উওর





 ১. নেটেলার ও স্কিল ভেরিফাইড করতে কি কি লাগে ?
উওর: আপনার ভোটার আইডি অথবা পাসপোট অথবা ড্রাইভিং লাইসেন্স / ব্যাংক স্টেটমেন্ট অথবা বিদুৎ বিল অথবা মোবাইল বিল ।
২. ডলার ডিপোজিট ছারা কি একাউন্ট ভেরিফাইড করা যাবে ?
উওর : হুম যাবে, আপনার ডকুমেন্ট গুলোর ছবি তুলে মেইলে পাঠিয়ে দিলেই ২৪ ঘন্টার মধ্যে সব ঠিক থাকলে ভেরিফাই হবে ।
৩. কি কি ডকুমেন্ট মেইলে পাঠাতে হবে ?
উওর : ভোটার আইডি সামনে ও পিছনের ছবি, সেলফির সাথে আইডি কার্ডের সামনের ও পিছনের ছবি , সাথে ব্যাংক স্টেটমেন্ট অথবা অন্য কিছু ।
৪. ট্রানজেকশন ফি কত কত কাটে ?
উওর : প্রতি ট্রানজেকশন ফি ০.৫০ ইউরো ।
৫. আমি একাউন্ট এ ডলার ডিপোজিট করবো কিভাবে ?
উওর: আন্তর্জাতিক ভিসা কার্ড দিয়ে , ফি নিবে ১.৯% .
৬. আমি ব্যাংকের মাধ্যমে কিভাবে টাকা তুলবো ?
উওর : যে নামে একাউন্ট আছে ওই নামেই ব্যাংক একাউন্ট হলে , ব্যাংক একাউন্ট টা এড করে নিয়ে উইথড্র দিলে ৩ দিনের ভিতরই আপনার ব্যাংক একাউন্টে টাকা জমা হবে ।
৭. আমার একাউন্ট টা ক্লোজ করে দিছে এখন কি করবো ?
উওর : একাউন্ট ক্লোজ করে দিলে একাউন্ট ঠিক করা সম্বভ না , একাউন্ট এ ডলার থাকলে তাদের সাথে যোগাযোগ করে ডলার গুলো ব্যাংকের মাধ্যমে তুলে নিতে পারবেন ।
৮. আমি তো একই আইডি কার্ড দিয়ে একই একাউন্ট দুইটা করে ফেলছি এখন কি করবো ?
উওর : আপনি হেল্পলাইনে ফোন করে একটা ক্লোজ করে দিতে বলবেন বাকীটা একটিভ করে দিতে বলবেন ।
৯. আমার একাউন্ট টা সাময়িক ডিজাবেল করে দিছে এখন কি করবো ?
উওর : আপনি হেল্পলাইনে মেইল করেন , তারাই কি করতে হবে আপনাকে জানিয়ে দিবে ।
১০. মাঝে মাঝে ডলার সেন্ড করতে গেলে ডলার সেন্ড হয় না ,এটার সমাধান কিভাবে করবো ?
উওর : এটা বড় কোন সমস্যা না , সার্ভার ডাউনের ফলে এই সমস্যাটা হয়ে থাকে , আপনি ২ ঘন্টার মত আপনার একাউন্ট টা লগিন থেকে বিরত থাকবেন এবং হিস্টোরিগুলো ক্লিয়ার করে লগিন করবেন আশা করি ঠিক হয়ে যাবে ।
১১. আমার নেটেলার একাউন্ট সিলভার ভিআইপি তবুও ফি কাটে কেনো ?
উওর : কিছুদিন আগে থেকে নেটেলার এর নতুন নিয়ম অনুসারে ১.৪৫% ফি শুরু হইছে ।
১২. কিভাবে নেটেলারে ও স্কিলে ফি ছারা ডলার লেনদেন করবো ?
উওর : নেটেলার গোল্ড ভিআইপি হতে হবে , এবং স্কিল সিলভার ভিআইপি হতে হবে ।
NB: আমার অনুমতি ছারা এটা অন্য কোন গ্রুপে অথবা ওযেব সাইটে প্রকাশ করা সম্পূর্ণ নিষিদ্ধ ।


No comments

Powered by Blogger.