Skrill একাউন্ট কিভাবে খুলবেন এবং ভেরিফাই করবেন?



Skrill একাউন্ট কিভাবে খুলবেন এবং ভেরিফাই করবেন?
Skrill Bangladesh- ফরেক্স মার্কেটে অর্থ ইনভেস্ট কিংবা উত্তোলনের জন্য সমচেয়ে জনপ্রিয় মাধ্যম হচ্ছে Skrill। আমরা যারা বাংলাদেশে ফরেক্স ট্রেড করছি তারা সবসময়ই অর্থ ইনভেস্ট কিংবা উত্তোলনের জন্য বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়ে থাকি কারন আমাদের দেশ থেকে সরাসরি লোকাল ব্যাংকের মাধ্যমে লেনদেন করার কোনও সুযোগ নেই। তাই ট্রেডাররা সমসময়ই তাদের বিনিয়োগকৃত অর্থ নিয়ে দুশ্চিন্তার মধ্যে থাকেন।

ফরেক্স মার্কেটে লেনদেন করার সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম হচ্ছে Skrill। এর বেশী জনপ্রিয়তার পিছনে মূল কারন হচ্ছে আমাদের দেশে এই skrill পাওয়া খুবই সহজ এবং আপনি খুব সহজেই অন্য skrill একাউন্টে অর্থ ট্রান্সফার করতে পারেন অথবা আপনার যদি Skrill Master Card থেকে থাকে তাহলে খুব সহজেই যেকোনো ATM থেকে অর্থ তুলে নিতে পারবেন। এছাড়াও, আপনি skrill থেকে সরাসরি আপনার লোকাল ব্যাংক একাউন্টে অর্থ ট্রান্সফার করতে পারবেন।



ফ্রি skrill একাউন্ট ওপেন করুন
আমরা Skrill এর বাংলাদেশের পার্টনার হয়ে কাজ করছি। আপনার যদি Skrill নিয়ে কোন ধরনের সমস্যা হয়ে থাকে তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন।
কিভাবে Neteller একাউন্ট খুলবেন এবং ভেরিফাই করবেন?



উপরের লিংক ক্লিক করলে skrill এর ওয়েবসাইটে চলে যাবেন এবং সেখান থেকে “Open a Free Account” এ ক্লিক করলে আপনি একটি সাইন-আপ ফর্ম পাবেন, এখানে আপনার সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ করবেন তাহলেই আপনার skrill একাউন্ট ওপেন হয়ে যাবে।

Skrill Bangladesh- কিভাব Skrill একাউন্ট ভেরিফাই করবেন?
Skrill একাউন্ট ওপেন করার পর ভেরিফাই করার প্রয়োজন হয় না। আপনার যদি কখনও একাউন্ট ভেরিফাই করার প্রয়োজন পড়ে তাহলে Skrill আপনার একাউন্ট প্যানেলে সেটা দেখাবে। তারপর আপনি ভেরিফাই করার জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট জমা দিলে আপনার একাউন্ট ভেরিফাই হয়ে যাবে।





আপনাকে আপনার নাম সঠিকভাবে ভেরিফাই করার জন্য  NID/Passport/Driving License এর কপি আপলোড করতে হবে। এখানে আপনার NID/Passport/Driving License এর দুইপিঠের রঙিন ছবি আপলোড করবেন।
ঠিকানা ভেরিফাই করার জন্য, আপনার নামে রয়েছে এমন যে কোনও একটি Utility BIll/Council papers/Court Bill/Bank Statement এর কপির ছবি আপলোড করবেন।
বিঃদ্রঃ * আপলোড কৃত ছবি রঙিন হতে হবে * NID/Passport/Driving License এর ছবি স্পষ্ট এবং এখানে আপনার নাম এবং বয়স যাতে বুঝা যায় এরকম হতে হবে * কখনোই একই নামে দুইটি একাউন্ট খুলতে যাবেন না, এতে আপনার দুইটি একাউন্টই ব্লক হয়ে যাবে। * ভুল কোনও তথ্য দিয়ে একাউন্ট ওপেন করতে যাবেন না। যদি আপনার কাছে এই দরকারি জিনিসগুলো না থাকে তাহলে আপনার নামে একাউন্ট খুলার কোনও প্রয়োজন নেই। এতে আপনিই বিপদে পড়তে পারেন। কোনও ধরনের সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করুন।

ধন্যবাদ,

No comments

Powered by Blogger.