Payoneer একাউন্ট কিভাবে খুলবেন, ভেরিফাই করবেন এবং $25 বোনাস পাবেন?



Payoneer একাউন্ট কিভাবে খুলবেন, ভেরিফাই করবেন এবং $25 বোনাস পাবেন?
- ফ্রি বোনাস নিয়ে রিয়েল ট্রেড শুরু করুন -

অনালাইনে যারা কাজ করছেন তাদের কাছে payoneer অনেক পরিচিত একটি নাম। আউটসোর্সিং যারা করেন তাদের জন্য বাইরে থেকে আমাদের দেশে অর্থ নিয়ে আসা অনেকটাই কষ্টকর। আমাদের দেশে যেহেতু এখন পর্যন্ত PayPal এর কোনও সেবা নেই তাই এই অর্জিত অর্থ উত্তোলন করাটা অনেকটাই কষ্টকর হয়ে পড়ে। Payoneer, কিছুটা হলেও এই কষ্টের সমাধানে কাজ করছে। আমাদের দেশে Payonner অনেক জনপ্রিয় একটি অর্থ উত্তোলনের মাধ্যম যার কারনে অনেক ফ্রিলেন্সার এই সেবা ব্যাবহার করছেন অর্থ উত্তোলনের জন্য। চলুন জেনে নেই কিভাবে আপনি এই পেওনিয়ার একাউন্ট খুলবেন এবং ফ্রি $25 বোনাস নিবেন এই সম্পর্কে।

Payoneer Account কিভাবে খুলবেন?
যেকেউ পেওনিয়ার একাউন্ট ওপেন করে ফ্রি তে মাস্টার কার্ড গ্রহন করতে পারবেন। যদি ফ্রিতে $25 বোনাস নিতে চান তাহলে নিচের একাউন্ট খুলুন বাটনে ক্লিক করুন। তাহলে আপনি সঠিকভাবে একাউন্ট খুলে নিতে পারবেন।



ফ্রি পেওনিয়ার একাউন্ট ওপেন করুন
আপনি যদি এই বাটনে ক্লিক করে একাউন্ট ওপেন করেন তাহলে আপনি বোনাস $25 পাবেন। নাহলে এই বোনাস পাবেন না।
পেওনিয়ার একাউন্ট ওপেন করতে কি কি লাগবে?
আগেই বলেছি যেকেউ এইখানে একাউন্ট ওপেন করতে পারবেন। একাউন্ট ওপেন করার জন্য আপনার একটি ইমেইল আইডি, সম্পূর্ণ নাম এবং ঠিকানা প্রয়োজন পরবে।

নামঃ আপনার সম্পূর্ণ নাম NID/Passport অনুযায়ী প্রদান করতে হবে কারন পরবর্তীতে আপনাকে আপনার NID/Passport এর কপি ভেরিফাই করার জন্য আপলোড করতে হবে। আপনার জন্মতারিখ সঠিকভাবে লিখবেন যাতে কোনরূপ ভুল না হয়।
ঠিকানাঃ আপনি যে স্থানে বসবাস করছেন সেট ঠিকানা প্রদান করতে হবে। এক্ষেত্রে আপনাকে আপনার ঠিকানা ভেরিফাই করার জন্য Bank Statement/ Utility Bill/ Tax Paper এর যেকোনো একটি আপলোড করতে হবে। মনে রাখবেন, আপনি যেই ঠিকানা প্রদান করবেন আপনার Payoneer MasterCard সেই ঠিকানায় যাবে। সুতরাং ভুল ঠিকানা প্রদান করা থেকে বিরত থাকবেন।



Security Question: সফলভাবে একাউন্ট ওপেন করার পর আপনাকে তিনটি Security Question সেট করতে হবে যাতে কখনো যদি আপনি আপনার একাউন্ট এর ID/Pass ভুলে যান তাহলে এই Security Question এর প্রশ্নের উত্তর দিয়ে আপনি আপনার একাউন্ট পুনরুদ্ধার করতে পারেন।
ফ্রি মাস্টার কার্ডঃ আপনি একাউন্ট ওপেন করার পর পরই আপনার নামে Master Card ইস্যু করার জন্য রিকোয়েস্ট করতে পারবেন। এর জন্য আপনাকে কোনও ফি দিতে হবে না। আপনি আপনার একাউন্টে লগইন করে এই কাজটি সম্পাদন করবেন।
পেওনিয়ার মাস্টার কার্ড কিভাবে একটিভ করবেন?
পেওনিয়ার কার্ড একটিভ করতে হলে আপনাকে প্রথমে মার্কেটপ্লেস থেকে যেকোনো পরিমাণ অর্থ জমা করতে হবে। এখানে মার্কেট প্লেস বলতে আমরা যেসব সাইটে ফ্রিলেন্সিং করে টাকা অর্জন করা যায় সেই সব সাইটকে বোঝাচ্ছি। যেমনঃ Fiverr, Upwork, Freelancer, PeoplePer Hour ইত্যাদি। আপনি নিজে অন্য কোনও একাউন্ট থেকে টাকা ট্র্যান্সফার করে একাউন্ট একটিভ করতে পারবেন না। তবে একবার একাউন্ট একটিভ হয়ে গেলে আপনি যেকোনো কারো পেওনিয়ার একাউন্ট থেকে অর্থ ট্র্যান্সফার করতে পারবেন।

$25 বোনাস কিভাবে পাবেন?
আপনি আমাদের থেকে যদি নতুন একাউন্ট ওপেন করেন তাহলে আপনি $25 বোনাস পাবেন তবে এর জন্য আপনাকে কিছু কাজ করতে হবে।

প্রথমে, আমাদের লিংক থেকে আপনাকে একাউন্ট ওপেন করার জন্য উপরের “একাউন্ট খুলুন” বাটনে ক্লিক করুন এবং নির্দেশনা অনুযায়ী পরবর্তী কাজ সম্পাদন করুন।
দ্বিতীয়ত, আপনার একাউন্ট একটিভ করার জন্য আপনাকে যেকোনো মার্কেটপ্লেস থেকে অর্থ ডিপোজিট করে নিতে হবে। তাহলে আপনার একাউন্ট ওপেন হয়ে যাবে।
তৃতীয়ত, আপনি যদি আপনার একাউন্টে $100 মার্কেট প্লেস থেকে ডিপোজিট করতে পারেন তাহলে আপনার একাউন্টে স্বয়ংক্রিয়ভাবে আপনার একাউন্টে ডিপোজিট হয়ে যাবে। আপনার কিছুই করতে হবে না। এই বোনাস এর অর্থ আপনি কোনও শর্ত ছাড়াই যেকোনো সময় উত্তোলন করতে পারবেন।



বিঃদ্রঃ * আপলোড কৃত ছবি রঙিন হতে হবে * NID/Passport/Driving License এর ছবি স্পষ্ট এবং এখানে আপনার নাম এবং বয়স যাতে বুঝা যায় এরকম হতে হবে * কখনোই একই নামে দুইটি একাউন্ট খুলতে যাবেন না, এতে আপনার দুইটি একাউন্টই ব্লক হয়ে যাবে। * ভুল কোনও তথ্য দিয়ে একাউন্ট ওপেন করতে যাবেন না। যদি আপনার কাছে এই দরকারি জিনিসগুলো না থাকে তাহলে আপনার নামে একাউন্ট খুলার কোনও প্রয়োজন নেই। এতে আপনিই বিপদে পড়তে পারেন। কোনও ধরনের সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করুন।



আশা করি এই আর্টিকেলটি আপনার ভালো লেগেছে।

No comments

Powered by Blogger.