Payza একাউন্ট কিভাবে খুলবেন?




Payza একাউন্ট কিভাবে খুলবেন?
খুবই সহজ একটি পক্রিয়া। আপনি প্রথমে নিচের ছবিতে লিখা “Sign Up Now” এ ক্লিক করুন। ক্লিক করার পর পেইজা এর ওয়েবসাইট ওপেন হবে। আপনি এবার সেখান থেকে “Sign up” এ ক্লিক করুন। সেখানে দেখবেন আপনাকে দুই ধরনের একাউন্ট এর ধরনে সম্পর্কে বলা আছে। আপনি “Open Your Free Personal Account” এই বাটনে ক্লিক করুন।

এখন দেখবেন আপনার সামনে নতুন একটি ফর্ম এসেছে। এইখানে – Bangladesh, আপনার সম্পূর্ণ নাম (NID/Passport অনুযায়ী), ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে নিচের “Get Started” বাটনে ক্লিক করুন। তাহলেই আপনার পেইজা একাউন্ট খুলে যাবে। আপনি আপনার ইমেইল আইডিতে একটি ভেরিফিকেশন ইমেইল পাবেন যা আপনাকে ক্লিক করে কনফার্ম করে নিতে হবে। আপনাদের সুবিধার জন্য আমরা ফর্ম এর একটি চিত্র দিয়েছি।

এবার আপনি আপনার একাউন্টে লগইন করুন। লগইন করার পর, উপরের বা পাশে আপনার নাম দেখতে পারবেন। সেখানে ক্লিক করলে “Personal Information” নামের একটি অপশন দেখতে পাবেন যেখানে আপনি আপনি সমস্ত তথ্য প্রদান করবেন। যেমন, আপনার ফোন নাম্বার, বাসার ঠিকানা, আপনি কি করেন, জন্ম তারিখ ইত্যাদি।

এবার , আবার আপনার নামের পাশে ক্লিক করলে নিচে “Verification” নামের একটি বাটন পাবেন যেখানে আপনাকে আপনার তথ্য ভেরিফাই করার জন্য ব্যাবহার করতে হবে। এই পর্যায়ে আপনাকে, NID/Passport/Driving License এর ছবি আপলোড করতে হবে এবং আপনার ঠিকানা ভেরিফাই করার জন্য আপনার Bank Statement/ Utility Bill/ Tex Certificate যেকোনো একটি আপলোড করতে হবে। সব শেষ আপনাকে আপনার একটি ছবি তুলে আপলোড করতে হবে।



ভেরিফাই হয়ে গেলে আপনি একটি নিশ্চিতকরণ ইমেইল পাবেন অথবা যদি ভেরিফাই না হয় তাহলেও আপনাকে ইমেইলে জানিয়ে দেয়া হবে।

Payza ব্যাবহারের বিভিন্ন চার্জ সমূহ-
Payza ব্যাবহারের বিভিন্ন চার্জ সমূহ-
Open an Account বিনামূল্যে
বিনামূল্যে
Receive Funds in BTC 1.2 %
1.2 %
Receive Funds* 20 BDT for Taka transactions or 2.90 % + 0.30 USD for foreign currency transactions
3.5% for Taka transactions or 2.90 % + 0.30 USD for foreign currency transactions
Send Funds বিনামূল্যে বিনামূল্যে
অর্থ ডিপোজিট এর চার্জ সমূহ-
Over the Bank Counter বিনামূল্যে
বিনামূল্যে
Bank Wire $8.00 USD
$8.00 USD
Credit Card 3.50 %
3.50 %
Bank Transfer
অর্থ উত্তোলনের চার্জ সমূহ-
Over the Bank Counter 50.00 BDT
50.00 BDT
Bank Wire $15.00 USD
$15.00 USD
Credit Card
Less than $5,000.00 USD
Rate per transaction: $8.00 USD
Less than $5,000.00 USD
Rate per transaction: $8.00 USD
Bitcoin – From BTC 0.001 BTC
0.001 BTC
Bitcoin – From Fiat Currency 2.00 %
2.00 %
Bank Transfer 240.00 BDT***
240.00 BDT***
মুদ্রা বিনিময় হার-
Foreign exchange ** 2.5 % 2.5 %
*Credit card payments will start at 6.99 % + $ 0.65 receiving fee * Interac payments will start at 2.5% + 0.79 receiving fee
* Note: Higher fees apply to some industries: 3.50 % for receiving funds.

** For currency conversion within a transaction, the foreign exchange rate includes 3.5% over the wholesale exchange rate at which we buy our currencies. For manual currency conversion, the rate includes 2.5% over the wholesale exchange rate. Exchange rates are adjusted regularly. *** To comply with the Central Bank of Bangladesh Directive, you may not have a Bangladeshi Taka (BDT) Balance. BDT will only be used for performing Bank Transfer Withdrawals. Last Update 25 July 2017





আশা করি এই আর্টিকেলটি আপনার ভালো লেগেছে।

No comments

Powered by Blogger.